Product Request
Product Request

Estimated Price Calculator

Get Aliexpress, Alibaba, Taobao or any other Chinese brand's product at your doorstep. Just drop the product link or picture below -

If your product is 1 KG, you should input 1000

Estimated Price

Product Price : 0.00 TK
Shipping & Tax : 0.00 TK
Estimated MRP : 0.00 TK

Note: This is an estimated price. Our team will contact you to confirm the final price within 48 hours

Terms & Conditions

  • কোন কোন প্রোডাক্ট শিপমেন্ট করা যাবে ?

    আলিবাবা, আলিএক্সপ্রেস, তাওবাও , অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ড, মাইন্ট্রা সহ চায়নার এবং ইন্ডিয়ার যেকোন জনপ্রিয় ওয়েবসাইট থেকে প্রোডাক্ট ইম্পোর্ট করা যাবে তবে বাংলাদেশ সরকার কতৃক আমদানি নিষিদ্ধ, মোবাইল, ল্যাপটপ, লিকুইড, ব্যাটারি, এডাল্ট প্রোডাক্ট ইম্পোর্ট করা যাবেনা। এই জাতীয় পণ্য রিকোয়েস্ট করা থেকে বিরত থাকুন।

  • মিনিমাম কত ডলারের প্রোডাক্ট ইম্পোর্ট করা যাবে ?

    ৫ ডলারের উপরে যেকোন প্রোডাক্ট ইম্পোর্ট করা যাবে, তবে যেই প্রোডাক্ট গুলোর দাম ৫ ডলারের কম সেক্ষেত্রে প্রডাক্টের কোয়ান্টিটি বাড়িয়ে ৫ ডলার করতে হবে। অথবা ১ এর অধিক প্রডাক্ট অর্ডার করতে হবে।

    বি.দ্রঃ ৫ ডলারের কম মুল্যের প্রোডাক্টে অতিরিক্ত চার্জ যোগ করা হবে।

  • অ্যাডভান্স প্রেমেন্ট কত হবে ?

    প্রোডাক্ট ভেদে ১০% থেকে ১০০% পর্যন্ত অ্যাডভান্স পেমেন্ট করতে হয়। আলোচনা সাপেক্ষে তা নির্ধারন করা হয়।

  • প্রোডাক্টের মূল্য কিভাবে নির্ধারণ করা হবে ?

    কাষ্টমারের প্রদত্ত লিংটিতে দেওয়া প্রোডাক্টের সাথে ওয়েবসাইট প্রদত্ত ডলারে যেই প্রাইস দেয়া থাকবে আমরা সেই প্রাইস নিয়েই কাজ করে থাকি, কিছু ওয়েবসাইটে দামের সাথে লোকাল ডেলিভারি চার্জ এবং ট্যাক্স বা ভ্যাট যোগ করে থাকে, তবে একেক ওয়েবসাইটে একেক ধরনের কন্ডিশন থাকার কারনে প্রাইস ধরন একেক রকম হয়ে থাকে, যেমন

    • আলিএক্সপ্রেসঃ আলিএক্সপ্রেস থেকে মূল্য নির্ধারণ করার ক্ষেত্রে ওয়েবসাইট কর্তৃক নির্ধারিত ডলার মূল্যকে ৯৫ থেকে ৯৮ টাকা হারে কনভার্ট করে সাথে শিপিং চার্জ প্রোডাক্ট ভেদে প্রতি কেজি ৭৫০ টাকা থেকে ৯০০ টাকা যোগ করে প্রোডাক্টের মূল্য নির্ধারন করা হয়।
      লোকাল ডেলিভারি চার্জ এবং ট্যাক্স বা ভ্যাট যোগ করে থাকলে সেটা প্রোডাক্টের মূল্যের সাথে যোগ করে মূল্য নির্ধারন করা হয়।
    • আলিবাবাঃ আলিবাবা মূলত একটি হোলসেল মার্কেট, এখানে নির্দিষ্ট পরিমান ক্রয় শর্ত দেয়া থাকে, সূলভ মূল্যে প্রোডাক্ট পেতে হলে সেলার কর্তৃক নির্ধারিত পরিমান অর্ডার করতে হবে।
      নির্ধারিত পরিমানের চাইতে কম হলে সেলার প্রোডাক্টের নতুন দাম নির্ধারন করে দেয়। সেলার কর্তৃক নির্ধারিত ডলার মূল্যকে ৯৫ থেকে ৯৮ টাকা হারে কনভার্ট করে সাথে শিপিং চার্জ প্রোডাক্ট ভেদে প্রতি কেজি ৭৫০ টাকা থেকে ৯০০ টাকা যোগ করে প্রোডাক্টের মূল্য নির্ধারন করা হয়।
      লোকাল ডেলিভারি চার্জ এবং ট্যাক্স বা ভ্যাট যোগ করে থাকলে সেটা প্রোডাক্টের মূল্যের সাথে যোগ করে মূল্য নির্ধারন করা হয়।
    • তাওবাওঃ তাওবাও থেকে মূল্য নির্ধারণ করার ক্ষেত্রে ওয়েবসাইট কর্তৃক নির্ধারিত ডলার মূল্যকে ৯৫ থেকে ৯৮ টাকা হারে কনভার্ট করে সাথে শিপিং চার্জ প্রোডাক্ট ভেদে প্রতি কেজি ৭৫০ টাকা থেকে ৯০০ টাকা যোগ করে প্রোডাক্টের মূল্য নির্ধারন করা হয়। লোকাল ডেলিভারি চার্জ এবং ট্যাক্স বা ভ্যাট যোগ করে থাকলে সেটা প্রোডাক্টের মূল্যের সাথে যোগ করে মূল্য নির্ধারন করা হয়।
      এছাড়াও চায়নার সব ওয়েবসাইট থেকে এমন নির্দিষ্ট হাড়ে প্রোডাক্ট মূল্য নির্ধারন করা হয়।
    • ইন্ডিইয়ান ওয়েবসাইট থেকে মূল্য নির্ধারণ করার ক্ষেত্রে ওয়েবসাইট কর্তৃক নির্ধারিত ডলার মূল্যকে ৯৫ থেকে ৯৮ টাকা হারে অথবা রুপিকে ১.৪ টাকা থেকে ১.৫ টাকা হারে কনভার্ট করে সাথে শিপিং চার্জ প্রোডাক্ট ভেদে প্রতি কেজি ১০০০ টাকা থেকে ১২০০ টাকা যোগ করে প্রোডাক্টের মূল্য নির্ধারন করা হয়।
      লোকাল ডেলিভারি চার্জ এবং ট্যাক্স বা ভ্যাট যোগ করে থাকলে সেটা প্রোডাক্টের মূল্যের সাথে যোগ করে মূল্য নির্ধারন করা হয়।
  • প্রোডাক্ট কতদিনের মধ্যে ডেলিভারি করা হবে ?

    কেয়ার মি গ্লোবাল কাষ্টমারের প্রোডাক্ট ডেলিভারি করতে ১৫ থেকে ৩০ কর্ম দিবস নিয়ে থাকে, তবে সাপ্লায়ার যদি আমাদের চায়না অথাবা ইন্ডিয়া ওয়ারহাউসে প্রোডাক্ট দিতে দেরি করে সেক্ষেত্রে অতিরিক্ত কছুদিন সময় লাগে যেতে পারে কাষ্টমারের প্রোডাক্ট ডেলিভারি করতে।

  • প্রোডাক্ট রিটার্ন বা রিফান্ড করার কন্ডিশন কি ?
    • প্রোডাক্ট নষ্ট কিংবা ভাঙা হলেঃ

      প্রোডাক্ট ডেলিভারি করার সময় যদি ভাঙা কিংবা ড্যামেজ অবস্থায় পেয়ে থাকেন তাহলে অবশ্যই ডেলিভারিম্যান সামনে থাকা অবস্থায় আমাদেরকে কল করে জানাতে হবে। আমাদেরকে কল করতে পারেন 09678-008899 এই নাম্বারে। তখন আপনি প্রোডাক্টটি ফেরত দিতে পারবেন কোন খরচ ছাড়া। অবশ্যই ফেরতের সময় প্যাকেজ ও এক্সেসরিজ সাথে দিতে হবে।
      কোন কারণে আপনি নিজে প্রোডাক্ট রিসিভ না করতে পারলে যিনি আপনার পরিবর্তে প্রোডাক্ট টি বুঝে নিবেন তাকে অবশ্যই এই ব্যাপারে অবহিত করবেন । ২৪ ঘণ্টার মধ্যে আমাদের না জানানো হলে, ড্যামেজ প্রোডাক্টের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য হবে না।
      আমাদের জানানোর ২ কার্যদিবসের মধ্যে আপনাকে রিফান্ড করা হবে। আবার যদি রিপ্লেস করে প্রোডাক্ট নিতে চান, তাহলে আপনাকে ২-৩ দিন (রেগুলার আইটেমের জন্য), ১৫ থেকে ৩০ দিন (গ্লোবাল আইটেমের জন্য) অপেক্ষা করতে হবে (স্টক থাকা সাপেক্ষে)।

    • যদি প্রোডাক্ট ত্রুটিপূর্ণ হয়ঃ

      প্রযদি প্রোডাক্ট ত্রুটিপূর্ণ হয়, সে ক্ষেত্রে ২৪ ঘন্টার মধ্যে আমাদের জানাতে হবে। তবে এই ক্ষেত্রে আপনাকে কিছু প্রমাণাদি সংযুক্ত করে আমাদের পাঠাতে হবে। আপনাকে যা যা করতে হবে -

      • ত্রুটিপূর্ণ প্যাকেজের পেছনে ও সামনের ছবি
      • ইনভয়েস নাম্বার
      • ত্রুটিপূর্ণ প্রোডাক্টের ক্লিয়ার ভিডিও

      এই ক্ষেত্রে ভিডিওটি অবশ্যই দিতে হবে। শুধুমাত্র স্ক্রিনশট কিংবা ছবি গ্রহণযোগ্য নয়।
      যদি প্রোডাক্ট ত্রুটিপূর্ণ প্রমানিত হয়, তাহলে ২ দিনের মধ্যে প্রোডাক্টের সাথে প্রয়োজনীয় এক্সেসরিজ সংযুক্ত করে ফেরত পাঠাতে পারবেন। ফেরতের ২ কার্যদিবসের মধ্যে আপনার অর্ডার রিফান্ড হিসেবে গণ্য হবে। নতুবা আপনি ইচ্ছে করলে প্রোডাক্ট রিপ্লেসমেন্টও করতে পারবেন।

    • শিপমেন্ট দেরি হলেঃ

      প্রোডাক্টের সাইজ, ওজন, স্টক ও কাস্টমারের লোকেশন অনুযায়ী শিপমেন্টের সময়ে ভিন্নতা রয়েছে। শিপমেন্টের নির্ধারিত সময় আমাদের প্রোডাক্ট পেজে উল্লেখ রয়েছে।
      তারপরও অপ্রত্যাশিত কোন কারণ যেমন; প্রাকৃতিক দুর্যোগ, মহামারী, রাজনৈতিক ইস্যু ইত্যাদির কারণে যদি ১৫ থেকে ৩০ দিনের মধ্যে ডেলিভারি না হয়, তাহলে আমরা কাস্টমারের সাথে দেরি হওয়ার যথার্থ কারণ ব্যাখ্যা করে এই সমস্যা সমাধান করার চেষ্টা করবো।
      তবে আমাদের ঢাকা ওয়্যারহাউজ থেকে অর্ডার করা প্রোডাক্ট বের হয়ে যাওয়ার পর যদি পণ্য হাতে পেতে বিলম্ব হয় , সেক্ষেত্রে রিফান্ডের শর্ত প্রযোজ্য নয়।

    • ট্রানজিটের সময় যদি প্রোডাক্ট আটকে যায়ঃ

      যেহেতু পণ্যগুলো কাস্টমস ক্লিয়ারেন্স এর মাধ্যমে দেশে আনতে হয় সে ক্ষেত্রে মাঝে মধ্যে এই প্রক্রিয়ায় কিছু প্রোডাক্ট সরাসরি ছাড় নাও হতে পারে কিংবা পুনরায় যাচাই করার জন্য কাস্টমস কর্তৃপক্ষ রাখতে পারেন।
      এই বিষয়টি আগে থেকে জানা আমাদের পক্ষে সম্ভব নয়। এক্ষেত্রে যদি আপনার প্রোডাক্ট রিলিজ না করা যায়, সেটি আমাদের অফিস থেকে আপনাকে অবহিত করা হবে এবং আপনার পণ্যের প্রদেয় মূল্য ২-৩ কার্যদিবসের মধ্যে ক্যাশ ব্যাক করা হবে।

    • এর বাইরে যদি কাষ্টমার কর্তৃক প্রদত্ত লিংক থেকে প্রোডাক্ট আনার পরে ভিন্ন কোন সমস্যা থাকে সেক্ষেত্রে কেয়ারমি গ্লোবাল কর্তৃপক্ষ কোন দায় গ্রহন করবেনা।

Top Categories From China

Care Me Global

Clothing

Care Me Global

Shoe

Care Me Global

Jewelry

Care Me Global

Wallets

Care Me Global

Watch

Care Me Global

Sunglass

Care Me Global

Gadgets

Care Me Global

Bags

Top Categories From India

Care Me Global

Wallets

Care Me Global

Sunglass

Care Me Global

Clothing

Care Me Global

Watch

Care Me Global

Shoe

Care Me Global

Gadgets

Top Categories From UAE

Care Me Global

Perfume

Care Me Global

Gadgets

You have successfully subscribed!
This email has been registered