CARE ME

কেয়ার মি বাংলাদেশ
----------------------------

কেয়ার মি বাংলাদেশের একটি বিউটি এবং পারসোনাল কেয়ার ব্র্যান্ড। আমাদের পথচলা শুরু হয়েছে ‘ফরচুন টেক লিমিটেড ’-এর হাত ধরে। বিভিন্ন দেশের বেশ কিছু জনপ্রিয় এবং স্বনামধন্য ব্র্যান্ডের কসমেটিক্স এর পাশাপাশি নিত্যব্যবহার্য আকর্ষণীয় সব পণ্য নিয়ে আমাদের যাত্রা অব্যাহত রয়েছে। এমন কিছু পণ্যসামগ্রী আছে যা হয়তো আপনি মনে মনে খুঁজছেন কিন্তু বাংলাদেশের কোনো অনলাইন শপ বাজারজাত করার কথা ভাবেনি। সেসব পণ্যও আমরা এনেছি শুধুমাত্র আপনাদের কথা ভেবে। প্রতিদিনের ব্যবহৃত এবং দৈনন্দিন জীবনকে সহজতর করে তোলার মতো বেশ কিছু সামগ্রী আপনাদের নিকট পৌঁছে দেয়া ‘কেয়ার মি’-এর প্রধান উদ্দেশ্য। আপনার দৈনন্দিন জীবনযাত্রাকে আরও কম সময়সাপেক্ষ এবং কম কষ্টসাধ্য করে তোলা আমাদের লক্ষ্য।

কেয়ার মি বাংলাদেশ
----------------------------

‘কেয়ার মি’-শুধুমাত্র নামে নয়, বরং কাজেও আপনাদের প্রয়োজনের প্রতি সম্পূর্ণ ‘যত্নশীল’ হতে বদ্ধ পরিকর। পণ্যের গুণগত মানের দিক থেকে আমরা সম্পূর্ণ আপোষহীন, তাই প্রথম বছরেই প্রায় লক্ষাধিক ক্রেতা এখানকার নিয়মিত গ্রাহক হয়েছেন।

আমাদের গল্প
----------------------------

২০১৭ সালের জানুয়ারী মাসে আমাদের একটি মাত্র প্রোডাক্ট দিয়ে যাত্রা শুরু। তারপর গ্রাহকের ব্যাপক সাড়া পাওয়ার পর আমরা ধীরে ধীরে আরও প্রোডাক্ট বাড়াতে থাকি যার সংখ্যা এখন ১০০০ এরও বেশি। এর পর ২০১৮ সালে প্রথম বাণিজ্য মেলায় অংশগ্রহণ এবং সাধারণ ক্যাটেগরিতে প্রথম স্থান অর্জন করায় কেয়ার মি কে উচ্চ মাত্রায় নিয়ে যাওয়ার পরিকল্পনা বাস্তবায়ীত হতে থাকে। এর পর ধীরে ধীরে আমরা খুচরা থেকে পাইকারি এবং বাণিজ্যিক ব্যবস্যায় গড়ে তুলতে থাকি। আমাদের জনপ্রিয়তা প্রসারিত করার জন্য আমরা অনলাইন থেকে অফলাইনেও পা রাখি।

আমাদের গল্প
----------------------------

ঢাকার ভেতর এবং ঢাকার বাহিরে ১০০ এর বেশি দোকান এবং দেশের স্বনামধন্য সুপারশপ মিনাবাজার ও বিভিন্ন সুপারশপ এ আমাদের প্রোডাক্ট রয়েছে। আমাদের লক্ষ্য ভবিষৎতে পুরো দেশব্যাপী আমাদের প্রোডাক্ট পাবেন আপনার হাতের নিকটেই।

কেয়ার মি গ্লোবাল
----------------------------

বর্তমানে অনলাইন কেনাকাটার চাহিদা বিবেচনা করে কেয়ার মি নিয়ে এলো বিভিন্ন আন্তর্জাতিক ব্রান্ডের প্রোডাক্ট। এখানে আমরা দিচ্ছি দেশের সবথেকে সহজ উপায়ে ও সুলভমূল্যে আন্তর্জাতিক কেনাকাটার সুবিধা। এই প্রথম গ্লোবাল কেনাকাটায় আমরাই দিচ্ছি ৭-২৫ দিনেই প্রোডাক্ট হাতে পাওয়ার নিশ্চয়তা। সাথে আরও থাকছে ৭৫% পর্যন্ত ক্যাশ অন ডেলিভারির সুবিধা। কেয়ার মি গ্লোবালে কোনো প্রকার ক্রেডিট কার্ডের ঝামেলা ছাড়াই শুধু মাত্র বিকাশ এবং রকেট ব্যবহার করেই কেনাকাটা করতে পারবেন। যেকোনো প্রোডাক্ট সবচেয়ে কম শিপিং খরচে আমরাই সারেদেশে ডেলিভারি দিয়ে থাকি এবং থাকছে রিফান্ড ও রিপ্লেসমেন্টের সুযোগও।

কেয়ার মি গ্লোবাল
----------------------------

কাস্টমারের সুবিধার্থে ও চাহিদা মেটানোর জন্য আমরা নিয়ে আসছি আলিএক্সপ্রেস ও আলিবাবার যেকোনো প্রোডাক্ট রিকোয়েস্ট এর সুবিধা। আমাদের উদ্দেশ্য সবচেয়ে দ্রুততম সময়ে ও সুলভমূল্যে আন্তর্জাতিক ব্রান্ডের পণ্য গ্রাহকের নিকট পৌঁছে দেওয়া।
You have successfully subscribed!
This email has been registered